ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

দোহার-নবাবগঞ্জে খাদ্য সহায়তা পেল ৫শ’ পরিবার 

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত : ১৩:০২, ১৪ জুলাই ২০২১

ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলায় কর্মহীন অসচ্ছল অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার আইবিএন (আইপি) টেলিভিশনের পক্ষ থেকে দোহার ও নবাবগঞ্জ দুই উপজেলায় ৫শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও আইবিএন (আইপি) টেলিভিশনের চেয়ারম্যান নির্মল রঞ্জন গুহ প্রধান এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। 

মঙ্গলবার (১৩ জুলাই) বিকেলে নবাবগঞ্জ উপজেলার যন্ত্রাইল ইউনিয়নের ছোট গোবিন্দপুর এলাকায় ২৫০ পরিবার ও রাতে দোহার উপজেলার বাস্তা এলাকায় আরও ২৫০ পরিবারকে খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, আলু, পিয়াজ, তেল ও লবণ দেওয়া হয়।

এ সময় নির্মল রঞ্জন গুহ বলেন, আমাদের মানবতার ‘মা’ জননেত্রী শেখ হাসিনা করোনার প্রথম ধাপ থেকে আজ পর্যন্ত যেভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন বিশ্ব দরবারে তা প্রশংসনীয়। এ ছাড়া আমাদের ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান রহমান দোহার ও নবাবগঞ্জে অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। এমন দুঃসময়ে বিত্তবানদের অসহায়দের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি।

খাদ্য বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইবিএন টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক মো. শাহ আলম খান, প্রধান বার্তা সম্পাদক মোহাম্মদ আলী সুমন, আইটি প্রধান তানভীর আহমেদ, পরিচালক সফিকুর রহমান, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য একেএম আজগর আলী, এ্যাড. রফিকুল আলম, সাবেক ভিপি শেখ হান্নান উদ্দিন ও ঢাকা জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি শশাংক পাল চৌধুরীসহ দুই উপজেলার স্বেচ্ছাসেবক লীগের অন্যান্য নেতৃবৃন্দ।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি